ফেনীতে ধর্ষণে ব্যর্থ হয়ে চাচাতো বোনকে হত্যা করলো জেঠাতো ভাই

শুক্রবার মে ৭, ২০২১ ১১:৫০ অপরাহ্ণ
লেখাটি এই যাবৎ ৩৩ বার পঠিত হয়েছে

ফেনীতে ধর্ষণে ব্যর্থ হয়ে সৌদি প্রবাসীর মেয়েকে গলাকেটে খুন। জানা যায়, ফেনী সদরের কালিদহে চাচাতো বোনকে ধর্ষণে ব্যর্থ হবার পর গলাকেটে হত্যা করেছে আক্তার হোসেন নিশান নামের এক কিশোর।
ফেনীর কালীদহ এলাকায় জন্মদিনের পরদিন নিজ বাসার সিঁড়ি থেকে ৬ মে (বৃহস্পতিবার) ১৫ বছর বয়সী এক কিশোরীর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে।

ঘটনাস্থলে পাওয়া স্যান্ডেল শনাক্ত করে নিহতের চাচাতো ভাই নিশানকে আটক করেছে পুলিশ।

নিহত তানিশা ইসলাম তিশা ফেনী সদর উপজেলার কালিদহ ইউনিয়নের আলী ভুঞা বাড়ির সৌদি আরব প্রবাসী শহিদুল ইসলামের ছোট মেয়ে।

জানা যায়, তানিশার বাবা দীর্ঘদিন যাবত সৌদি আরবে রয়েছেন। মা, ভাই ও দাদীর সাথে থাকত তানিশা ইসলাম তিশা।

নিহতের পরিবারের সদস্যরা জানান, রাত সাড়ে ৮টার দিকে বাসায় দাদির কাছে রেখে তার মা ও বোন পাশের বাড়ি যান। ঘণ্টা দেড়েক পর বাড়িতে তিশাকে না পেয়ে মা ছাদের দিকে খুঁজতে যান। ছাদে যাওয়ার সময় সিঁড়িতেই মেয়ের গলাকাটা লাশ দেখতে পান তিনি। তার চিৎকারে আশপাশের মানুষ ছুটে আসেন। পরে পুলিশের বিভিন্ন সংস্থা ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করে।

ঘটনাস্থল থেকে উদ্ধার করা একজোড়া স্যান্ডেলের সূত্র ধরে তিশার চাচাতো ভাই মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্র নিশানকে আটক করা হয়।

এ ব্যাপারে এলাকাবাসী বলছে, তানিশাকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা চালায় নিশান। ব্যর্থ হয়ে সে চাচাতো বোনকে খুন করে। ঘটনার সময় তানিসার মা পাশের ঘরে ছিলেন। তানিশার বড় ভাই মসজিদে ইত্তেকাফে ছিলেন।দাদিও তখন তারাবির নামাজ পড়ছিলেন বলে জানা গেছে।পরে ঘরে এসে তানিশাকে না পেয়ে খুঁজছিলেন তার মা।এসময় নিজ বাড়ীর ছাদে তানিসার রক্তাক্ত মৃত দেহ পাওয়া যায়।

ফেনী জেলা পুলিশ, পিবিআই ছাড়াও সিআইডির টিম ঘটনা পরিদর্শন শেষে আলামত সংগ্রহ করেছে।পুলিশের ধারণা, ধর্ষণে বাধা দেয়ায় তাকে হত্যা করা হয়েছে। লাশের পাশে নিশা‌নের জুতা প‌ড়ে থাক‌তে দেখে তা‌কে স‌ন্দেহ করা হয়।

এ ব্যাপারে ফেনী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) এন এম নুরুজ্জামান জানান, সদর উপজেলার কালিদহ ইউনিয়নের মাইজবাড়িয়া গ্রামের আনোয়ার ড্রাইভারের বাড়িতে তানিসাকে দুর্বৃত্তরা গলা কেটে হত্যা করে। তিনি আরো জানান, খবর শুনে তিনিসহ ফেনী পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী, অতিরিক্ত পুলিশ সুপার আতোয়ার রহমান, ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিজাম উদ্দিনসহ স্থানীয় জনপ্রতিনিধিরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

পু‌লিশ সুপার জানান, ঘটনা তদ‌ন্তে ফেনী মডেল থানা, জেলা গো‌য়েন্দা পু‌লি‌শের পাশাপা‌শি পি‌বিআই ও সিআইডি কাজ কর‌ছে। ‌বেশ কিছু তথ‌্য ও আলামত পাওয়া গেছে। স্বল্প সময়ের ম‌ধ্যেই ঘটনার প্রকৃত রহস‌্য ও জ‌ড়িত‌দের শনাক্ত করা যা‌বে ব‌লে তি‌নি আশা প্রকাশ ক‌রেন।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিজাম উদ্দিন বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নিহতের চাচাতো ভাই, একই বাড়ির মৃত সাহাব উদ্দিনের ছেলে নিশানকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

ওসি নিজাম আরো জানান, নিহতের গলায় ধারালো অস্ত্রের আঘাত ও রশি প্যাচানো ছিল। লাশ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

ডেস্ক / এমজিজে / ২০২১ / ০৫০৭
নিখিলকে বিয়েই করিনি, বিস্ফোরক দাবি নুসরাতের

টলিউড অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানের থেকে বিচ্ছেদ চেয়ে মামলা করেছেন তার স্বামী ব্যবসায়ী নিখিল জৈন। তবে বিষয়টি নিয়ে শুরু [বিস্তারিত]

দেশে ভূমিকম্প ঝুঁকিতে আছে যেসব জেলা

সম্প্রতি নেচার জিওসায়েন্স জার্নালের প্রতিবেদনে বলা হয়েছে, বাংলাদেশে বড় ধরনের ভূমিকম্পের ঝুঁকি তৈরি হচ্ছে। বাংলাদেশে ভূমিকম্পপ্রবণ এলাকার মানচিত্র অনুযায়ী, সিলেট [বিস্তারিত]

‘ছাগলের জরিমানা’ করা সেই ইউএনও’র বদলি

ফুলগাছ খেয়েছিল ছাগল। তাই মালিকের অনুপস্থিতিতে দুই হাজার টাকা জরিমানা করেছিলেন বগুড়ার আদমদীঘি উপজেলা নির্বাহী কর্মকর্তা সীমা শারমিন। এ ঘটনার [বিস্তারিত]

গো-মূত্র ঢেলে হাড়ভাঙ্গার চিকিৎসা দেন বাবা, ছেলে করেন বাচ্চা হওয়ার তদবির

চাঁদপুর শহর সংলগ্ন মৈশাদী ইউনিয়নের সাবেক মেম্বার একসময়ের পাট ব্যবসায়ী সিরাজুল ইসলাম কালের বিবর্তনে বনে গেছেন হাড় ভাঙ্গার মস্তবড় চিকিৎসক। [বিস্তারিত]

মতামত জানান