বাগমারা ও ভুশ্চিতে সিএনজি শ্রমিকদের মাঝে চিকিৎসা ভাতা ও মৃত্যু ফান্ড প্রদান

কুমিল্লা


স্টাফ রিপোর্টার ॥
কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা ও ভুশ্চিতে সিএনজি শ্রমিকদের মাঝে চিকিৎসা ভাতা ও মৃত্যু ফান্ড প্রদান করেছে রেজি: ১৫৬৯ এর শাখা কার্যালয়ের নেতৃবৃন্দরা। শুক্রবার বিকেলে প্রধান কার্যালয়ের সাধারণ সম্পাদক ও কেন্দ্রিয় ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক মোঃ আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে শ্রমিকদের হাতে ও মৃতু ব্যক্তির পরিবারের হাতে নগদ অর্থ তুলেদেন। বাগমারা শাখায় নেতৃবৃন্দদের উপস্থিতিতে চিকিৎসা ভাতা সুবিধাভোগীরা হলেন মোঃ আবদুর রহিম, মোঃ রিপন, জয়নাল আবেদীন, মোঃ এরশাদ, মোঃ আনোয়ার হোসেনকে নগদ ১০ হাজার টাকা প্রদান করা হয়।

এদিকে ভুশ্চি শাখার উদ্যোগে ড্রাইভার সাদ্দাম হোসেনের মৃত্যুতে তার পরিবারের হাতে মৃত্যু ফান্ড দেন শাখা কার্যালয়ের নেতৃবৃন্দ ও কেন্দ্রিয় কার্যালয়ের সহ সাধারণ সম্পাদক মোঃ গোলাম মোস্তফা, ভুশ্চি শাখার সভাপতি মোঃ ফরিদ আহমেদ, মোঃ হারুন, আবদুল মালেকসহ অন্যান্য নেতৃবৃন্দরা।

এসময় প্রধান অতিথি মোঃ আলম বলেন, আমাদের সংগঠনটি ( রেজি: ১৫৬৯) পুরো কুমিল্লা জেলায় ২০০৩ সাল থেকে ধারাবাহিক ভাবে শ্রমিকদের ন্যায্য পাওনা, চিকিৎসা ভাতা, পঙ্গুত্ব ভাতা, পেনশন ও মৃত্যু ফান্ড প্রদান করে আসছে। শ্রমিকরা তাদের পরিচয়পত্র ও নবায়ন করে তাদের সদস্যপদ বলবৎ রাখলে সংগঠন তাদেরকে সর্বধরণের সুবিধা দিতে বাধ্য। সংগঠন সব সময় শ্রমিকদের পাশে থেকে কাজ করে যাবে।