স্বেচ্ছাসেবকলীগ রাজপথের নিবেদিত প্রাণ ও পরিক্ষিত যোদ্ধা-তাজুল ইসলাম এমপি

কুমিল্লা

স্বেচ্ছাসেবকলীগ নবীণ সংগঠন হলেও রাজপথের গৌরবোজ্জল ভূমিকায় নিজেদের অবস্থানকে সুদৃঢ় করার অংশ হিসেবে ইতিপূর্বে যোগ্যতার মানদন্ডে নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমাণ করেছে। আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ একটি সুশৃংখল কর্মীবাহিনীর নাম, তারা রাজপথের নিবেদিত প্রাণ ও পরিক্ষিত সাহসী যোদ্ধা।
৬জুলাই শুক্রবার লাকসাম আ’লীগ দলীয় কার্যালয়ে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে বিদ্যুৎ, জ¦ালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও লাকসাম উপজেলা আ’লীগ সভাপতি মোঃ তাজুল ইসলাম এমপি এসব কথা বলেন।
এসময় তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আওয়ামী রাজনীতি ও দেশের উন্নয়নে অবদান রেখে যাচ্ছে। আদর্শবাহী সংগঠন হিসেবে স্বেচ্ছাসেবকলীগ কারো মুখাপেক্ষী নন। আগামী নির্বাচনে নৌকা ও দলের পক্ষে কাজ করে সাংগঠনিক শক্তিমত্তা দেখানোর আহবান জানান।
এ সরকারের আমলে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে উল্লেখ করে তাজুল ইসলাম আরো বলেন, দেশকে ঘিরে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকারের অনেক কর্মপরিকল্পনা রয়েছে। আর সেই পরিকল্পিত উন্নয়নের যাত্রায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীদের অগ্রনী ভূমিকা পালন করতে হবে।
উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নিজাম উদ্দিন শামীমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক এ্যাড. ইউনুছ ভূঁইয়া, জেলা পরিষদ সদস্য এড. আবু তাহের, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান মহব্বত আলী, পৌর আ’লীগ সভাপতি তাবারক উল্লাহ কায়েস, পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, উপজেলা সাংগঠনিক সম্পাদক এড. রফিকুল ইসলাম হিরা, উপজেলা যুবলীগ সদস্য হাজী মোঃ মনিরুল ইসলাম রতন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি খোরশেদ আলম, আবদুল বাতেন চঞ্চল, সম্ভু সাহা, হুমায়ন কবির কাজল, আলমগীর কবির, জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম টুটুল, সহ-সাংগঠনিক সম্পাদক দয়াল, জহির, প্রচার সম্পাদক মোজাম্মেল হোসেন সহ ইউনিয়ন ও পৌর নেতৃবৃন্দ।