মনোহরগঞ্জে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন উপজেলা চেয়ারম্যান জাকির হোসেন

কুমিল্লা

সনাতন ধর্মাবলম্বীদের সব চেয়ে বড় ধর্মীয় উৎসব শ্রী শ্রী দূর্গা পূজা শুরু হয়েছে মহাষষ্ঠীর মাধ্যমে গত শুক্রবার থেকে। তার ই ধারাবাহিকতায় আজ মহা-অষ্টমীর কুমারী পূজা ও সন্ধি পূজার মাধ্যমে পূজা অনুষ্ঠিত হয়েছে।এরপরবর্তিতে আগামী কাল নবমী ও পরদিন দশমীর মাধ্যমে পূজার সমাপ্তি ঘটবে।

কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব জাকির হোসেন। এই সময় ওনার সাথে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার,মনোহরগঞ্জ থানার ওসি,উপজেলা ভাইস-চেয়ারম্যান জনাব আমিরুল ইসলাম,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনাব কামাল হোসেন,উত্তরহাওলা ইউনিয়ন চেয়ারম্যান এম,এ হান্নান হিরু,ছাত্রলীগ নেতা বোরহান উদ্দিন হিরা,অহিদুল্লাহ জয়,স্বেচ্চাসেবকলীগ নেতা আবদুল্লাহ আল মামুন সুমন সহ স্থানীয়, উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংঘটনের নেতাকর্মীবৃনদ।

উপজেলা চেয়ারম্যান জনাব জাকির হোসেন তার বক্তৃতায় বলেন, বাংলাদেশ জন্মলগ্ন থেকে অসাম্প্রদায়ীকতায় বিশ্বাস করে।এই দেশ হিন্দু মুসলিম সকলের।এই দেশে সকলে ভাতৃত্ববোধের মাধ্যমে শত শত বছর ধরে বসবাস করে আসছে।এছাড়াও আওয়ামীলীগ সরকার অসাম্প্রদায়ীকতায় বিশ্বাসী।তাই সকলকে তার ধর্মীয় স্বাধিনতা দিতে সরকার বধ্যপরিকর।
এই সময় তিনি স্থানীয় সংসদ সদস্য, এল,জি,আর,ডি মন্ত্রী জনাব তাজুল ইসলাম এর পক্ষ থেকে হিন্দু ধর্মাবলম্বীদেরকে শারদীয় শুভেচ্ছা জানিয়ে আর্থিক অনুদান প্রদান করেন।