কুমিল্লার মনোহরগঞ্জে পাওনা টাকা ফেরত চাওয়ায় ব্যবসায়ীকে হুমকি

কুমিল্লা

কুমিল্লার মনোহরগঞ্জে পাওনা টাকা ফেরত চাওয়ায় এক ব্যবসায়ীকে হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী মনোহরগঞ্জ উপজেলার দূর্গাপুর গ্রামের মৃত সিরাজ উল্লাহ মেকানিকের ছেলে মোঃ অহিদুর রহমান বাদী হয়ে মনোহরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ ও অভিযোগকারী সূত্রে জানা যায়, উপজেলার তালতলা গ্রামের প্রবাসী লিটন আহমেদ অহিদুর রহমানের দুঃসম্পর্কের আত্মীয়। গত ৫ আগস্ট অহিদুর রহমানের কাছ থেকে লিটন আহমেদ ৬ লাখ ৬০ হাজার টাকা মূল্যের ৬টি গরু বাকীতে ক্রয় করে এবং নগদ ২ লাখ টাকা ধার নেয়। প্রতিশ্রুতি অনুযায়ী পাওনা টাকা পরিশোধ না করেই গত ১২ আগস্ট দুবাই পাড়ি জমান লিটন আহমেদ। গত ১৭ আগস্ট সর্বমোট পাওনা ৮ লাখ ৬০ হাজার টাকা থেকে অহিদুর রহমানকে ১ লাখ ৬৫ হাজার টাকা পরিশোধ করেন প্রবাসী লিটন আহমেদের স্ত্রী নয়ন বেগম। পরবর্তীতে বাকি ৬ লাখ ৯৫ হাজার টাকা চাইতে গেলে লিটন আহমেদের স্ত্রী পাওনাদার অহিদুর রহমানকে অকথ্য ভাষায় গালাগাল করে বাড়ি থেকে তাড়িয়ে দেয় এবং আর কখনো তাদের বাড়িতে গেলে কিংবা পাওনা টাকা দাবি করলে নারী নির্যাতন মামলা দিয়ে ফাঁসানোর হুমকি দেয়।
এ ঘটনায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গকে অবহিত করে প্রবাসী লিটন আহমেদ, তার স্ত্রী নয়ন বেগম ও ছেলে নাছির উদ্দিনকে বিবাদী করে মনোহরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী অহিদুর রহমান।

আপনার ভাবনা জানান