বৃহত্তর কুমিল্লা আঞ্চলিক শাখার উদ্যোগে বাংলাদেশ মানবাধিকার কমিশনের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

কুমিল্লা

বাংলাদেশ মানবাধিকার কমিশন বৃহত্তর কুমিল্লা আঞ্চলিক শাখার উদ্যোগে কুমিল্লার লাকসামে বাংলাদেশ মানবাধিকার কমিশন এর ৩২তম প্রতিষ্ঠা বার্ষিকী ও প্রতিষ্ঠাতা মহাসচিব ড. সাইফুল ইসলাম দিলদারের জন্ম বার্ষিকী উদযাপন করা হয়।
এ উপলক্ষ্যে গতকাল লাকসামে বৃহত্তর কুমিল্লা আঞ্চলিক শাখার কার্য্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে বাংলাদেশ মানবাধিকার কমিশন বৃহত্তর কুমিল্লা আঞ্চলিক শাখার সভাপতি মাহমুদুল হাসান রোম্মানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সহ-সভাপতি হারুনুর রশিদ, যুগ্ম সম্পাদক কবির হোসেন মানিক, তোফায়েল আহমেদ, সাংগঠনিক সম্পাদক কাজী মাসউদ আলম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জিল্লুল হক মঈন প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন বৃহত্তর কুমিল্লা আঞ্চলিক শাখার যুগ্ম সম্পাদক মাহমুদুল হক জাবেদ, নির্বাহী সদস্য জিএম আহসান উল্লাহ, মোঃ নুরুন নবী রতন, নজরুল ইসলাম, ফিরোজ আলম, আব্দুল আউয়াল, জাফর আলম সুমন, সাংবাদিক আব্দুল বাকী মিলনসহ আঞ্চলিক ও জেলা শাখার অন্যান্য নেতৃবৃন্দ।
আলোচনা শেষে সম্মিলিত ভাবে কেক কেটে বাংলাদেশ মানবাধিকার কমিশন এর ৩২তম প্রতিষ্ঠা বার্ষিকী এবং প্রতিষ্ঠাতা মহাসচিব ড. সাইফুল ইসলাম দিলদারের জন্ম বার্ষিকী উদযাপন করা হয়।