চাঁদপুর-২ আসনে নৌকার প্রার্থীর পথসভা ও গণসংযোগ

চাঁদপুর

চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিণ) আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী অ্যাড. নুরুল আমিন রুহুল বলেছেন- আওয়ামীলীগ সরকার উন্নয়ন বান্ধব সরকার। এ সরকারের আমলে দেশে বিদ্যুৎ, রাস্তা-ঘাট, স্কুল-কলেজ, মসজিদ-মাদরাসাসহ বিভিন্ন ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বের উন্নত দেশগুলোর সাথে পাল্লা দিয়ে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। তা সম্ভব হয়েছে বাংলাদেশ আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকার কারণে।
মঙ্গলবার সকাল থেকে শুরু করে মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়নের ইউপি কার্যালয়ের সামনে মাঠে ও মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের কার্যালয়ে পথসভায় উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি আরো বলেন- নৌকা মানে’ই দেশ ও দেশের মানুষের উন্নয়ন। নৌকা মার্কায় ভোট দিলে দেশের মানুষ শান্তিতে থাকে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ দেশের মানুষকে স্বাধীনতা এনে দিয়েছেন। আর বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনা বাংলাদেশের মানুষের অর্থনৈতিক মুক্তি অর্জনের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।
তিনি বলেন, উন্নত বাংলাদেশ বিনির্মানে শেখ হাসিনা সরকারের বিকল্প কিছু নেই। তাই আগামী নির্বাচনে আওয়ামীলীগকে আবারো ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে।
রুহুল আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামায়াত যাতে কোন প্রকার জ্বালাও পোড়াও করতে না পারে সেজন্য আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলের সকল অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দকে নির্বাচন পর্যন্ত সজাগ থাকতে হবে। ভোট কেন্দ্রগুলোতে অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করতে হবে। দেশ ও দেশের মানুষের উন্নয়ন করার ফলে শেখ হাসিনার নেতৃত্ব¡াধীন বাংলাদেশ আওয়ামীলীগ আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে আবারো ক্ষমতায় আসবে।
ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি আবদুল হাই প্রধানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক হুমায়ুন হাওলাদারের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুছ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর হাওলাদার, ইউপি চেয়ারম্যান সামছুল হক চৌধুরী বাবুল, সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, আওয়ামীলীগ নেতা ইফতেখার আহমদ পেরু, রাধেশ্যাম সাহা, কাজী মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ’সহ নেতৃবৃন্দ।