মধুচন্দ্রিমার কোথায় যাচ্ছেন কাজল

শনিবার নভেম্বর ৭, ২০২০ ১:২৯ অপরাহ্ণ
লেখাটি এই যাবৎ ১৮ বার পঠিত হয়েছে

স্বামী গৌতম কিচলুর সঙ্গে মধুচন্দ্রিমায় যেতে প্রস্তুত ভারতের দক্ষিণী অভিনেত্রী কাজল আগরওয়াল। সামাজিক যোগাযোগমাধ্যমে কাজল লাগেজের ছবি শেয়ার করেছেন।

গত সপ্তাহে কাজল মিস থেকে মিসেস হয়েছেন। গত ৩০ অক্টোবর ভারতের স্থানীয় সময় রাত ৮টার পর মুম্বাইয়ের একটি পাঁচতারকা হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন তেলেগু সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা কাজল আগরওয়াল।

শনিবার (৭ নভেম্বর) কাজল আগরওয়াল লাগেজের ছবি শেয়ার করে লিখেছেন, ‘যাওয়ার জন্য প্রস্তুত।’ শুধু তা-ই নয়, নিজের নামের পাশে স্বামীর কিচলু পদবিও যুক্ত করেছেন। কাজল বলেছেন, তাঁকে ‘মিসেস কিচলু’ বলে ডাকলে বেশ খুশি হন।

গোলাপি মণ্ডপে বিয়ের পিঁড়িতে বসেছিলেন কাজল আগরওয়াল ও গৌতম কিচলু। বিয়েতে কাজল পরেছিলেন লাল লেহেঙ্গা আর গৌতম কিচলু পরেছিলেন গোলাপি পাঞ্জাবি। বিয়েতে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যরা।

গত আগস্টে বিলিয়নেয়ার ব্যবসায়ী গৌতমের সঙ্গে গোপনে আংটিবদলের খবর রটেছিল কাজল আগরওয়ালের। সে সময় এই অভিনেত্রী মুখ খোলেননি। কয়েক বছর ধরে তেলেগু ইন্ডাস্ট্রির রানা দাগ্গুবতি, প্রভাসসহ অনেকের নাম তাঁর পাশে উচ্চারণ হয়েছে। তবে পরে সেসব গুঞ্জন ধোপে টেকেনি।

২০০৪ সালে ‘কিউ! হো গায়া না…’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন কাজল আগরওয়াল। আর ২০০৭ সালে ‘লক্ষ্মী কালিয়ানাম’ সিনেমার মাধ্যমে তেলেগু সিনেমায় আত্মপ্রকাশ ঘটে। তিনি প্রথম সফলতা পেয়েছিলেন ২০০৭ সালে মুক্তি পাওয়া ‘চান্দামামা’ সিনেমায় কাজ করে। তবে ২০০৯ সালে মুক্তি পাওয়া ‘মগধিরা’ সিনেমার পর আর পেছনে ফিরতে হয়নি এই অভিনেত্রীকে। বলিউডের ‘সিংহম’ সিনেমায় অভিনয় করে সাড়া ফেলেছিলেন কাজল।

ডেস্ক / এমজিজে / ২০২০ / ১১০৭
ভারত-বাংলাদেশ সম্পর্ক উন্নয়নে বাংলাদেশের গণমাধ্যম নিবিড় মনোযোগ দিয়ে কাজ করছে

ভারত সম্পর্ক এগিয়ে নেওয়ার ক্ষেত্রে বাংলাদেশের গণমাধ্যমে নিবিড় মনোযোগ দেয় বলে জানিয়েছেন ঢাকায় দেশটির হাই কমিশনার বিক্রম দোরাইস্বামী। সোমবার জাতীয় [বিস্তারিত]

ব্যক্তিগত স্বার্থ ও উদ্দেশ্য প্রণোদিতভাবে’ ইসিকে ‘হেয়’ করে চলেছেন মাহবুব তালুকদার- সিইসি নূরুল হুদা

এবার রীতিমত বিস্ফোরিত হলেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা; নির্বাচন কমিশনকে নিয়ে ধারাবাহিকভাবে সমালোচনা করে আসা নির্বাচন কমিশনার [বিস্তারিত]

সামরিক বাহিনীর ক্ষমতা দখলের একমাস পর সু চি’র দেখা পেলো তার আইনজীবীরা

সামরিক অভ্যুত্থান ঘটিয়ে ক্ষমতা দখলের এক মাস পর মিয়ানমারের নেত্রী অং সান সু চি’কে প্রথমবারের মতো দেখতে পেয়েছেন তার আইনজীবীরা। [বিস্তারিত]

বিশ্বে করোনায় মৃত্যু ২৫ লাখ ৪৯ হাজারের বেশি,প্রায় ১২ কোটি

বিশ্বে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বাড়ছেই। বর্তমানে বিশ্বজুড়ে এ ভাইরাসে আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ১১ কোটি ৪৯ লাখ ৮৭ হাজার ৯৫৩ জন। [বিস্তারিত]

মতামত জানান