মধুচন্দ্রিমার কোথায় যাচ্ছেন কাজল

শনিবার নভেম্বর ৭, ২০২০ ১:২৯ অপরাহ্ণ
লেখাটি এই যাবৎ ৬ বার পঠিত হয়েছে

স্বামী গৌতম কিচলুর সঙ্গে মধুচন্দ্রিমায় যেতে প্রস্তুত ভারতের দক্ষিণী অভিনেত্রী কাজল আগরওয়াল। সামাজিক যোগাযোগমাধ্যমে কাজল লাগেজের ছবি শেয়ার করেছেন।

গত সপ্তাহে কাজল মিস থেকে মিসেস হয়েছেন। গত ৩০ অক্টোবর ভারতের স্থানীয় সময় রাত ৮টার পর মুম্বাইয়ের একটি পাঁচতারকা হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন তেলেগু সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা কাজল আগরওয়াল।

শনিবার (৭ নভেম্বর) কাজল আগরওয়াল লাগেজের ছবি শেয়ার করে লিখেছেন, ‘যাওয়ার জন্য প্রস্তুত।’ শুধু তা-ই নয়, নিজের নামের পাশে স্বামীর কিচলু পদবিও যুক্ত করেছেন। কাজল বলেছেন, তাঁকে ‘মিসেস কিচলু’ বলে ডাকলে বেশ খুশি হন।

গোলাপি মণ্ডপে বিয়ের পিঁড়িতে বসেছিলেন কাজল আগরওয়াল ও গৌতম কিচলু। বিয়েতে কাজল পরেছিলেন লাল লেহেঙ্গা আর গৌতম কিচলু পরেছিলেন গোলাপি পাঞ্জাবি। বিয়েতে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যরা।

গত আগস্টে বিলিয়নেয়ার ব্যবসায়ী গৌতমের সঙ্গে গোপনে আংটিবদলের খবর রটেছিল কাজল আগরওয়ালের। সে সময় এই অভিনেত্রী মুখ খোলেননি। কয়েক বছর ধরে তেলেগু ইন্ডাস্ট্রির রানা দাগ্গুবতি, প্রভাসসহ অনেকের নাম তাঁর পাশে উচ্চারণ হয়েছে। তবে পরে সেসব গুঞ্জন ধোপে টেকেনি।

২০০৪ সালে ‘কিউ! হো গায়া না…’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন কাজল আগরওয়াল। আর ২০০৭ সালে ‘লক্ষ্মী কালিয়ানাম’ সিনেমার মাধ্যমে তেলেগু সিনেমায় আত্মপ্রকাশ ঘটে। তিনি প্রথম সফলতা পেয়েছিলেন ২০০৭ সালে মুক্তি পাওয়া ‘চান্দামামা’ সিনেমায় কাজ করে। তবে ২০০৯ সালে মুক্তি পাওয়া ‘মগধিরা’ সিনেমার পর আর পেছনে ফিরতে হয়নি এই অভিনেত্রীকে। বলিউডের ‘সিংহম’ সিনেমায় অভিনয় করে সাড়া ফেলেছিলেন কাজল।

ডেস্ক / এমজিজে / ২০২০ / ১১০৭
নিজ হাতে সন্তানের মাথা ফাটিয়ে কোলে নিয়ে ভিক্ষা!

ভিক্ষাবৃত্তিতে এক অভিনব প্রতরাণার আশ্রয় নিয়েছেন এক মা। নিজ হাতে সন্তান এবং নিজের মাথা ফাটিয়ে ব্যান্ডেজ করে ভিক্ষা করছেন তিনি। [বিস্তারিত]

চট্টগ্রামে বিএনপি অফিসে ছাত্রদলের আগুন

চট্টগ্রাম মহানগর ছাত্রদলের ১১ জনের আংশিক কমিটি ঘোষণার প্রায় ৮ বছর পর ২৭২ জনের পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রকাশ করেছে কেন্দ্রীয় [বিস্তারিত]

সুইস ব্যাংকে ৫ হাজার ৪২৭ কোটি টাকার মালিক কারা

সুইস ব্যাংকে বাংলাদেশিদের সাড়ে ৫ হাজার কোটি টাকা জমা থাকলেও এখনো অজানা এর মালিক কারা। ব্যাংকের পক্ষ থেকে শুধু দেশভিত্তিক [বিস্তারিত]

অবিশ্বাস্য জয়ে ম্যান ইউনাইটেডের রেকর্ড

সেইন্ট ম্যারি স্টেডিয়ামে অভাবনীয় প্রত্যাবর্তন ম্যানচেস্টার ইউনাইটেডের। এডিনসন কাভানির জোড়া গোলে, দুই গোলে পিছিয়ে থেকেও জয় তুলে নিলো রেড ডেভিলরা। [বিস্তারিত]

মতামত জানান