পদ্মা সেতুর টোল নির্ধারন হয়নি,ভাইরাল হওয়া উচ্চ হারের টোলের ছবি গুজব-আশরাফুল আলম খোকন

শুক্রবার ডিসেম্বর ১১, ২০২০ ১:২৮ পূর্বাহ্ণ
লেখাটি এই যাবৎ ৬১ বার পঠিত হয়েছে

পদ্মা সেতুর টোল নির্ধারন হয়নি,ভাইরাল হওয়া উচ্চ হারের টোলের ছবি গুজব বলে নিজের ফেসবুক ভেরিফাইড একাউন্টে স্ট্যাটাস দিলেন প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন।


“তাঁর স্ট্যাটাসটি নিচে সেবা সংবাদ পাঠকদের জন্য তুলে ধরা হলো”

পদ্মা সেতুর কোনো টোল এখনো নির্ধারণ করা হয়নি। যারা উচ্চ হারের একটি টোল তালিকা দিয়ে মানুষকে বিভ্রান্ত করছে তারা পরাজিতের দল। তাদের জন্য একরাশ ঘৃণা নিক্ষেপ করুন।
এই অপপ্রচারকারীরা তাদের বংশধর, যারা ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে পরাজিত হয়েছিল। পাকি ভাবধারার ব্রুনেই তাদের জন্ম হয়েছে।
এই অপপ্রচারকারীরা তাদের বংশধর, যারা বিশ্বব্যাংকের সাথে দেশ বিরোধী ষড়যন্ত্র করে পদ্মা সেতুর লোন বন্ধ করে দিয়েছিল। বিশ্বব্যাংকের পক্ষ হয়ে নিজ দেশের বিরুদ্ধে দুর্ণীতির অভিযোগ এনে রাজনীতির মাঠ গরম করেছিল।
এই অপপ্রচারকারীরা তাদের বংশধর, যারা দেশীয় কাঁচামাল কলাগাছ বাঁশ কাঠ দিয়ে বিভিন্ন সেতু বানিয়ে নানা রকম ট্রল করেছিল। কারণ শেখ হাসিনা চ্যালেন্জ করেছিলেন দেশীয় টাকায় পদ্মা সেতু করবেন।
এই অপপ্রচারকারীরা তাদের বংশধর, যারা বলেছিলো পদ্মা সেতুর জন্য শিশুরদের মাথা লাগবে। তাই ছেলেধরা বিভিন্ন মহল্লা থেকে শিশু ধরে নিয়ে যাচ্ছে। আসলে এরাই ছিল হিংস্র ছেলেধরার মূল হোতা।
এই অপপ্রচারকারীরা তাদের বংশধর, যারা বলছে শেখ হাসিনা পদ্মা সেতু তৈরী করতে পারবেন না। আর করলেও তারা তা ভেঙে দিবেন।
পদ্মা সেতু এই দেশবাসীর কাছে আবেগের জায়গা। বিশ্বের কাছে বাংলাদেশের সামর্থ্য প্রমানের চ্যালেঞ্জে জয়ী হবার গৌরবময় গল্প। আর দেশের এই উন্নতিতে একদলের কলিজা পুড়ে যাচ্ছে। আপনার আশেপাশেই এই কলিজা পোড়ার গন্ধ পাবেন। যারা চুন থেকে পান খসলে দেশ গেলো,দেশ গেলো বলে চিৎকার করে। আর পদ্মা সেতুর সাফল্যের দিন একটু আনন্দ করেতও কষ্টের হাসি হাসে ।

ডেস্ক / এমজিজে / ২০২০ / ১২১১
হিন্দু ধর্ম অবমাননাকর বক্তব্য দেওয়ায় ডা. জাফরউল্লাহকে লিগ্যাল নোটিশ

হিন্দু ধর্ম অবমাননাকর বক্তব্য দেওয়ায় গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাষ্টি জাফর উল্লাহ চৌধুরীর বিরুদ্ধে লিগ্যাল নোটিশ দিয়েছেন হিন্দু ধর্ম সুরক্ষা [বিস্তারিত]

কুমিল্লায় এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার

কুমিল্লা মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার ইউনিয়নের সাইকচাইল গ্রামের উত্তর পশ্চিম পাড়ার মৃত জুনাব আলীর ছেলে আতর আলীর গলায় দড়ি পরা অবস্থায় [বিস্তারিত]

করোনা পরিস্থিতির কারনে মাঠে খেলতে নিষেধ করায় ক্ষুব্ধ হয়ে গ্রামে হামলা ও স্কুল ভাঙচুর-আহত ২০

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার লক্ষণপুর ইউনিয়নের মান্দুয়ারা গ্রামে সোমবারে এলাকায় গণজমায়েত করে স্কুলের পাশের মাঠে খেলতে নিষেধ করে মান্দুয়ারা গ্রামের সচেতন [বিস্তারিত]

করোনায় দরিদ্রদের সহায়তা সম্পর্কে যা বললেন প্রধানমন্ত্রী

আজ সন্ধায় জাতির উদ্দেশ্যে ভাষণ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ।তিনি তাঁর ভাষণে করোনার সহায়তা সম্পর্কে বলেন সরকারি গুদামে এবং গৃহস্থদের [বিস্তারিত]

মতামত জানান