দুর্নীতিবাজের পক্ষে মানববন্ধনে না যাওয়ায় সোনাগাজীতে মুক্তিযোদ্ধা কমান্ডারকে যুবলীগ নেতার হত্যার হুমকি

বুধবার অক্টোবর ২১, ২০২০ ১২:২৫ পূর্বাহ্ণ
লেখাটি এই যাবৎ ৫ বার পঠিত হয়েছে

ফেনীর সোনাগাজী পৌর মেয়র ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকনের পক্ষে প্রতিবাদ মানববন্ধনে অংশ না নেওয়ায় উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক নাসির উদ্দিন রিপন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডারকে অশ্লীল ভাষায় গালি-গালাজ করে প্রকাশ্যে হত্যার হুমকি দিয়েছেন বলে অভিযোগ উঠেছে। গতকাল শনিবার সকাল ৭টায় মুক্তিযোদ্ধা কমান্ডারের বাড়ির দরজায় এ ঘটনা ঘটে।
উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সৈয়দ নাসির উদ্দিন গতকাল শনিবার হত্যার হুমকির বিষয়ে সোনাগাজী মডেল থানায় সাধারণ ডায়রি করেছেন।

সোনাগাজী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সাজেদুল ইসলাম অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশিচত করেছেন।

ছবিঃ অভিযুক্ত যুবলীগ নেতা

থানায় অভিযোগ ও উপজেলা কমান্ডার সৈয়দ নাসির উদ্দিন জানান, ওই দিন সকাল ৭টায় যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক নাসির উদ্দিন রিপন ২/৩ জন অস্ত্রধারী যুবক গাড়ী নিয়ে এসে আমাকে বাড়ির দরজায় ডাকাডাকি করতে থাকে। আমি বেরিয়ে আসলে আমাকে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম খোকনের পক্ষে (সংবাদ মাধ্যম ও সোসাল মিডিয়ায় প্রকাশিত সংবাদের বিরুদ্ধে) মুক্তিযোদ্ধার সন্তান ব্যানারে মানব বন্ধনে অংশ নিতে বলে । আমি দু্র্নীতিবাজ খোকনের পক্ষে মানববন্ধনে যেতে রাজি না হলে আমাকে অশ্রাভ্য ভাষায় গালি-গালাজ করে এবং গায়ের দিকে তেড়ে এসে অস্ত্র দেখিয়ে প্রকাশ্য হত্যার হুমকি প্রদান করেন। আমি উপস্থিত স্বাক্ষীদের হস্তক্ষেপে প্রাণে রক্ষা পাই।

উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আজিজুল হক হিরন বলেন, বিষটি আমি শুনেছি, অনবিপ্রেত। তবে রিপন হত্যার হুমকির বিষয়ে অস্বীকার করেছেন। সাবেক উপজেলা মু্ক্তিযোদ্ধা কমান্ডার খুরশিদ আলম বলেন, ন্যাক্কারজনক এ হত্যা চেষ্টার ঘটনায় নিন্দা জানাই এবং দ্রুত বিচার চাই।

উল্লেখ্য, সাম্প্রতি প্রিন্ট মিডিয়া সংবাদ মাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে উপজেলা আ’লীগ সভাপতি ও পৌর মেয়র এ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকনের বিরুদ্ধে পৌর সভার উন্নয়নের নামে হরিলুট শিরোনামে সংবাদ প্রকাশিত হলে তার প্রতিবাদে মুক্তিযোদ্ধার সন্তান ব্যানারে ওই দিন সোনাগাজী জিরো পয়েন্টে প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ডেস্ক / এমজিজে / ২০২০ / ১০২১
১১নং বিপুলাসার ইউনিয়ন আওয়ামী স্বেচ্চাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার ১১নং বিপুলাসার ইউনিয়ন আওয়ামী স্বেচ্চা সেবকলীগের বর্ধিত সভা আজ বিকেল ৩টায় ইউনিয়ন আওয়ামী স্বেচ্চা সেবকলীগের আহবায়ক আতাউর [বিস্তারিত]

জয়পুরহাটে সরকারি চাল জব্দ, জরিমানা ও কার্ড বাতিল

১৯ অক্টোবর ২০ জয়পুরহাটে সরকারি চাল বাড়িতে রাখার দায়ে জরিমানা ও চাল জব্দ করে ভিজিডি কার্ড বাতিল করেছে উপজেলা প্রশাসন। [বিস্তারিত]

চট্টগ্রামে দুধ চুরীর অপবাদে শিশু কর্মচারীকে মা-বাবার সামনে পিটিয়ে হত্যা-আটক ২

৩০০ টাকা মূল্যের দুধ চুরির অভিযোগে শিশুকে মেরেই ফেললেন দোকানি। গুঁড়ো দুধ চুরির অভিযোগে চট্টগ্রামের দোকানের কর্মচারীকে পিটিয়ে হত্যা করা [বিস্তারিত]

লাকসামে প্রসূতি মায়ের একসাথে ৫ সন্তানের জন্ম

কুমিল্লার লাকসামে এ প্রথম লাকসাম জেনারেল হাসপাতালে একজন মহিলার একসাথে ৩ জন ছেলে ও ২ জন মেয়ে সহ মোট ৫ [বিস্তারিত]

মতামত জানান