ত্রাণ চোরদের কোনো দল ধর্ম নেই

বৃহস্পতিবার এপ্রিল ১৬, ২০২০ ৯:৫২ অপরাহ্ণ
লেখাটি এই যাবৎ ৪৩ বার পঠিত হয়েছে

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব-উল-আলম হানিফ বলেছেন, কর্মহীন মানুষ যাতে খাদ্য অভাবে না থাকে এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা পর্যাপ্ত ত্রাণ দিচ্ছেন। এ ত্রাণ নিয়ে কোনো কারচুপি বা আত্মসাৎ মূলক ঘটনা আমরা শুনতে চাই না। ত্রাণ যারা চুরি করে তারা চোর, এদের কোনো দল নেই এদের কোনো ধর্ম নেই। এরা মানুষ রুপি জানোয়ার।

বুধবার (১৫ এপ্রিল) বিকেলে কুষ্টিয়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা করোনা প্রতিরোধ কমিটির জরুরি সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, আমরা পরিষ্কারভাবে নির্দেশনা দিয়েছি, ত্রাণ চুরি বা আত্মসাতের সঙ্গে যদি কারো সম্পৃক্ততা পাওয়া যায় তাকে আইনের আওতায় এনে কঠোর শাস্তি দেওয়া হবে।

তিনি বলেন, আমাদের দেশে নোংরা রাজনীতির কারণে অনেক সময় প্রতিপক্ষকে ঘায়েল করার জন্য মিথ্যা অভিযোগ দেওয়া হয়। এমন মিথ্যাচারের ব্যাপারে প্রশাসন তদন্ত করে ব্যবস্থা নেবে সে অনুরোধ আমরা জানিয়েছি।

হানিফ কঠোরভাবে হুঁশিয়ারি দিয়ে বলেন, কারো বিরুদ্ধে ত্রাণ চুরির অভিযোগ প্রমাণিত হলে তাকে দল থেকে স্থায়ী বহিষ্কার করা হবে।

এসময় জেলা প্রশাসক আসলাম হোসেন, কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য আ ক ম সরওয়ার জাহান, পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত, সেনাবাহিনীর প্রতিনিধি লেফটেন্যান্ট কর্নেল আসাদুজ্জামান তাপস, জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, সিভিল সার্জন এইচ এম আনোয়ারুল ইসলাম ও জেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

ডেস্ক / এমজিজে / ২০২০ / ০৪১৬
জয়পুরহাটে খোলা পায়খানা রাখার দায়ে জরিমানা, অপসারণের নির্দেশ

জয়পুরহাটের শতভাগ স্যানিটেশন ঘোষণা করার পরও অস্বাস্থ্যকর খোলা পায়খানা রাখার দায়ে ২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার সন্ধ্যার [বিস্তারিত]

১১নং বিপুলাসার ইউনিয়ন আওয়ামী স্বেচ্চাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার ১১নং বিপুলাসার ইউনিয়ন আওয়ামী স্বেচ্চা সেবকলীগের বর্ধিত সভা আজ বিকেল ৩টায় ইউনিয়ন আওয়ামী স্বেচ্চা সেবকলীগের আহবায়ক আতাউর [বিস্তারিত]

দুর্নীতিবাজের পক্ষে মানববন্ধনে না যাওয়ায় সোনাগাজীতে মুক্তিযোদ্ধা কমান্ডারকে যুবলীগ নেতার হত্যার হুমকি

ফেনীর সোনাগাজী পৌর মেয়র ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকনের পক্ষে প্রতিবাদ মানববন্ধনে অংশ না নেওয়ায় উপজেলা [বিস্তারিত]

জয়পুরহাটে সরকারি চাল জব্দ, জরিমানা ও কার্ড বাতিল

১৯ অক্টোবর ২০ জয়পুরহাটে সরকারি চাল বাড়িতে রাখার দায়ে জরিমানা ও চাল জব্দ করে ভিজিডি কার্ড বাতিল করেছে উপজেলা প্রশাসন। [বিস্তারিত]

মতামত জানান