ত্রাণ চোরদের কোনো দল ধর্ম নেই

বৃহস্পতিবার এপ্রিল ১৬, ২০২০ ৯:৫২ অপরাহ্ণ
লেখাটি এই যাবৎ ১৯ বার পঠিত হয়েছে

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব-উল-আলম হানিফ বলেছেন, কর্মহীন মানুষ যাতে খাদ্য অভাবে না থাকে এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা পর্যাপ্ত ত্রাণ দিচ্ছেন। এ ত্রাণ নিয়ে কোনো কারচুপি বা আত্মসাৎ মূলক ঘটনা আমরা শুনতে চাই না। ত্রাণ যারা চুরি করে তারা চোর, এদের কোনো দল নেই এদের কোনো ধর্ম নেই। এরা মানুষ রুপি জানোয়ার।

বুধবার (১৫ এপ্রিল) বিকেলে কুষ্টিয়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা করোনা প্রতিরোধ কমিটির জরুরি সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, আমরা পরিষ্কারভাবে নির্দেশনা দিয়েছি, ত্রাণ চুরি বা আত্মসাতের সঙ্গে যদি কারো সম্পৃক্ততা পাওয়া যায় তাকে আইনের আওতায় এনে কঠোর শাস্তি দেওয়া হবে।

তিনি বলেন, আমাদের দেশে নোংরা রাজনীতির কারণে অনেক সময় প্রতিপক্ষকে ঘায়েল করার জন্য মিথ্যা অভিযোগ দেওয়া হয়। এমন মিথ্যাচারের ব্যাপারে প্রশাসন তদন্ত করে ব্যবস্থা নেবে সে অনুরোধ আমরা জানিয়েছি।

হানিফ কঠোরভাবে হুঁশিয়ারি দিয়ে বলেন, কারো বিরুদ্ধে ত্রাণ চুরির অভিযোগ প্রমাণিত হলে তাকে দল থেকে স্থায়ী বহিষ্কার করা হবে।

এসময় জেলা প্রশাসক আসলাম হোসেন, কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য আ ক ম সরওয়ার জাহান, পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত, সেনাবাহিনীর প্রতিনিধি লেফটেন্যান্ট কর্নেল আসাদুজ্জামান তাপস, জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, সিভিল সার্জন এইচ এম আনোয়ারুল ইসলাম ও জেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

ডেস্ক / এমজিজে / ২০২০ / ০৪১৬
চট্টগ্রামে দুধ চুরীর অপবাদে শিশু কর্মচারীকে মা-বাবার সামনে পিটিয়ে হত্যা-আটক ২

৩০০ টাকা মূল্যের দুধ চুরির অভিযোগে শিশুকে মেরেই ফেললেন দোকানি। গুঁড়ো দুধ চুরির অভিযোগে চট্টগ্রামের দোকানের কর্মচারীকে পিটিয়ে হত্যা করা [বিস্তারিত]

লাকসামে প্রসূতি মায়ের একসাথে ৫ সন্তানের জন্ম

কুমিল্লার লাকসামে এ প্রথম লাকসাম জেনারেল হাসপাতালে একজন মহিলার একসাথে ৩ জন ছেলে ও ২ জন মেয়ে সহ মোট ৫ [বিস্তারিত]

করোনায় লাকসাম-মনোহরগঞ্জের সাবেক সাংসদ এ,টি,এম আলমগীরের মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এটিএম আলমগীর (৭০)। সোমবার (৩ আগস্ট) রাত [বিস্তারিত]

হিন্দু হয়েও ছাগল কোরবানি দিচ্ছেন বিদ্যা সিনহা সাহা মিম

বাংলাদেশের বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম একজন সনাতন ধর্মাবলম্বী হয়েও এবার ই প্রথমবারের মত ইদুল আজহার কোরবানি [বিস্তারিত]

মতামত জানান