অবিশ্বাস্য জয়ে ম্যান ইউনাইটেডের রেকর্ড

সোমবার নভেম্বর ৩০, ২০২০ ১:৪৬ পূর্বাহ্ণ
লেখাটি এই যাবৎ ১১ বার পঠিত হয়েছে

সেইন্ট ম্যারি স্টেডিয়ামে অভাবনীয় প্রত্যাবর্তন ম্যানচেস্টার ইউনাইটেডের। এডিনসন কাভানির জোড়া গোলে, দুই গোলে পিছিয়ে থেকেও জয় তুলে নিলো রেড ডেভিলরা। সাউদাম্পটনকে তারা হারিয়েছে ৩-২ ব্যবধানে। এমন জয়ে নতুন একটা রেকর্ড গড়লো ম্যানচেস্টার ইউনাইটেড। ইপিএলের প্রথম দল হিসেবে টানা ৪ অ্যাওয়ে ম্যাচে পিছিয়ে থেকেও জয় তুলে নেয় সোলশায়ার বাহিনী।

সোলশায়ার যুগে ফিরে এলো ফার্গি টাইম। ম্যাচের যোগ করা সময়ের শেষ দিকে এডিনসন কাভানির গোল। দুই গোলে পিছিয়ে পড়া দলকে পূর্ণ তিন পয়েন্ট এনে দিলেন এল মাতাদর-এডিনসন কাভানি।

এর আগে সেইন্ট ম্যারি স্টেডিয়ামে টানা তিন ম্যাচ জয়ের আত্মবিশ্বাস নিয়ে সাউদাম্পটনের বিপক্ষে মাঠে নামে রেড ডেভিলরা। প্রয়াত কিংবদন্তী দিয়েগো ম্যারাডোনাকে স্মরণ করে শুরু হয় ম্যাচ।

দেড় যুগ সেইন্ট ম্যারিতে কোনো ম্যাচ হারেনি ম্যান ইউনাইটেড। তবে তাদের শুরুটা হয় নড়বড়ে। গ্রিনউড-রাশফোর্ডদের চেষ্টাগুলো বৃথা গেছে। তবে সুযোগগুলো কাজে লাগিয়েছে স্বাগতিকরা। ২৩ মিনিটে ইয়ান বেডনারেকের গোলে লিড পায় সেইন্টস।

প্রথমার্ধ্বেই নিজেদের লিড বাড়ায় সাউদাম্পটন। ৩৩ মিনিটে জেমস ওয়ার্ড দলের হয়ে করেন দ্বিতীয় গোল।

২ গোলে পিছিয়ে থাকা ইউনাইটেড দ্বিতীয়ার্ধ্বের শুরুতে আনে দুটি পরিবর্তন। চোট পাওয়া ডেভিড ডে হেয়ার পরিবর্তে নামেন ডিন হেন্ডারসন। আর গ্রিনউডের বদলি এডিনসন কাভানি।

মাঠে নেমেই সরাসরি কাভানির ইমপ্যাক্ট। ৫৯ মিনিটে তার অ্যাসিস্টেই ব্রুনো ফার্নান্দেজের গোল।

সমতা আনতে বারবার আক্রমণে যায় রেড ডেভিলরা। সফলতা আসে ৭৪ মিনিটে। এবার নিজেই গোল করেন উরুগুইয়ান স্ট্রাইকার কাভানি।

আর যোগ করা সময়ে ৩৩ বছর বয়সী এই স্ট্রাইকারের দ্বিতীয় গোলে, প্রিমিয়ার লিগে নতুন ইতিহাস গড়ে ম্যানচেস্টার ইউনাইটেড। ইপিএলের প্রথম দল হিসেবে টানা ৪ অ্যাওয়ে ম্যাচ পিছিয়ে থেকেও জয় তুলে নেয় সোলশায়ার বাহিনী।

এই জয়ে ৯ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের ৭ম স্থানে উঠে আসলো রেড ডেভিলরা।

ডেস্ক / এমজিজে / ২০২০ / ১১৩০
আওয়ামী লীগ গণতন্ত্রের বিজয় দিবস আর বিএনপির গণতন্ত্র হত্যা দিবস আজ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ের দ্বিতীয় বর্ষপূর্তি আজ ৩০ ডিসেম্বর। এ উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ দেশব্যাপী ‘গণতন্ত্রের বিজয় [বিস্তারিত]

আজ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দুই বছর পূর্তি

আজ ৩০ ডিসেম্বর। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দুই বছরপূর্তি। ২০১৮ সালের এদিন দেশে একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে [বিস্তারিত]

ফেসবুকে রাষ্ট্র বিরোধী স্ট্যাটাস, যুবদল-শিবিরের ৪ নেতার বিরুদ্ধে মামলা

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রাষ্ট্র ও সরকার বিরোধী বিভ্রান্তিকর, গুজব ও মিথ্যা স্ট্যাটাস দেয়ার অভিযোগে যুবদল ও শিবিরের ৪ নেতার [বিস্তারিত]

বিনাপ্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগের ৪ মেয়র নির্বাচিত

দ্বিতীয় ধাপে ৬১ পৌরসভা নির্বাচনের মনোনয়নপত্র প্রত্যাহার আজ মঙ্গলবার শেষ হয়েছে। বিনাপ্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগের চারজন প্রার্থী মেয়র নির্বাচিত হয়েছেন। এছাড়া [বিস্তারিত]

মতামত জানান